Anik and Appellate Officer
সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তিনি সমাধান দিতে ব্যর্থ হলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।
ক্রমিক নং |
কখন যোগাযোগ করবেন |
কার সঙ্গে যোগাযোগ করবেন |
যোগাযোগের ঠিকানা |
নিষ্পত্তির সময়সীমা |
০১ | দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে ব্যর্থ হলে | অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা
(অনিক) |
নাম : জনাব মোঃ উজ্জল বখত পদবি : সহকারী প্রকৌশলী ফোন/মোবাইল : 01711-108628 ই-মেইল : uzzolbakth1@gmail.comদাপ্তরিক ঠিকানা : তত্ত্বাবধায়ক প্রকৌশলীর কার্যালয়, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সিলেট সার্কেল। |
১৫ কার্যদিবস |
০২ | অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে | আপিল কর্মকর্তা |
নাম : জনাব মো. জাহাঙ্গীর আলম পদবি : তত্ত্বাবধায়ক প্রকৌশলী ফোন/মোবাইল : 01712-978535 ই-মেইল : se_syl@eedmoe.gov.bdদাপ্তরিক ঠিকানা : তত্ত্বাবধায়ক প্রকৌশলীর কার্যালয়, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সিলেট সার্কেল। |
১০ কার্যদিবস |
০৩ | আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে | প্রধান প্রকৌশলী | প্রধান প্রকৌশলীর কার্যালয়, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, শিক্ষা ভবন, ঢাকা। | ৩০ কার্যদিবস |
Planning and Implementation: Cabinet Division, A2I, BCC, DoICT and BASIS