অনিক ও আপিল কর্মকর্তাঃ
সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন।
তিনি সমাধান দিতে ব্যর্থ হলে নিম্নোক্ত পদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।
ক্রমিক নং |
কখন যোগাযোগ করবেন |
কার সঙ্গে যোগাযোগ করবেন |
যোগাযোগের ঠিকানা |
নিষ্পত্তির
সময়সীমা
|
০১ | দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে ব্যর্থ হলে |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা
(অনিক)
|
নাম : জনাব মোঃ উজ্জল বখত পদবি : সহকারী প্রকৌশলী ফোন/মোবাইল : 01711-108628 ই-মেইল : uzzolbakth1@gmail.com
দাপ্তরিক ঠিকানা : তত্ত্বাবধায়ক প্রকৌশলীর কার্যালয়,
শিক্ষা প্রকৌশল অধিদপ্তর
সিলেট সার্কেল।
|
১৫
কার্যদিবস
|
০২ | অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে
সমাধান দিতে ব্যর্থ হলে |
আপিল কর্মকর্তা
|
নাম : জনাব উবায়দুল পদবি : উপ-সহকারী প্রকৌশলী ফোন/মোবাইল : 01753821571 ই-মেইল : ubaidul7951@gmail.com
দাপ্তরিক ঠিকানা : তত্ত্বাবধায়ক প্রকৌশলীর কার্যালয়,
শিক্ষা প্রকৌশল অধিদপ্তর
সিলেট সার্কেল।
|
১০
কার্যদিবস
|
০৩ | আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে
ব্যর্থ হলে |
প্রধান প্রকৌশলী
|
প্রধান প্রকৌশলীর কার্যালয়, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, শিক্ষা ভবন, ঢাকা। |
৩০
কার্যদিবস
|
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস